মঙ্গল. ডিসে. ১, ২০২০

চট্টগ্রাম দোহাজারীতে ব্যবসায়ী স্বপন নাথকে খুন দাহ সম্পন্ন

Read Time:0 Second

সম্প্রীতি বার্তা: গত ৬/২/২০ই মার্চ স্বপন নাথ, বয়স আনুমানিক (৪২), পিতা- মৃত বৈকুন্ঠ নাথ, বাড়ি – দোহাজারী নাথ পাড়া। ছবির প্রদত্ত লোকটি দোহাজারী ফুলতলার একজন ক্ষুদ্র ব্যবসায়ী। প্রতিদিনের মতো গতকাল রাতেও আনুমানিক দিবাগত-রাত ২টা থেকে ২ঃ৩০ মিনিটের সময় দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার সময় বাড়ির কাছাকাছি গেলে কে বা কাহারা তার উপর অতর্কিত হামলা চালায়।

মারাত্মক ভাবে মাতায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। মৃত ভেবে খুনিরা স্থান ত্যাগ করে। রাত ৪ টার দিকে প্রতিবেশি অসিম বৈরাগী মোটর বাইক নিয়ে বাড়ীতে যাওয়ার সময় স্বপন নাথ কে আহত অবস্থায় দেখতে পায়। অসিম বৈরাগী স্বপনের বাড়ীতে খবর দিলে প্রতিবেশীরা প্রথমে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে (চমকে) প্রেরণ করেন, পরে বেসরকারি রয়েল হাসপাতালের চিকিৎসারত অবস্থায় গত ৮ মার্চ মৃত্যু হয়।

পাঁচলাইশ থানার অধিনে ময়নাতদন্ত শেষে ৯ মার্চ দুপুরে নাথপাড়া শশ্মানের দোহাজারী তদন্ত কেন্দ্রর এসআই জাকির এর উপস্থিতিতে দাহ সম্পন্ন হয়। এই সময়ে চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান’র সাধারণ সম্পাদক বিষ্ণু যশা বাংলাদেশ পূজা উযাপন পরিষদের বলরাম চক্রবর্তী দোহাজারী ব্যবসায়ী নেতা লোকমান হাকিম এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

এসময় দোহাজারী হাজারী শপিং সেন্টার এর সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম বলেন, স্বপন নাথ একজন সহজ সরল মানুষ, যারা স্বপন নাথকে নির্মমভাবে খুন করেছে তাদের খুজে বের করে দ্রুত বিচারের আওয়তায় আনার দাবী জানান।

স্ত্রী কনিকা দেবি তাদের খুজে বের করে ফাঁসির দাবী জানান

চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী সাংবাদিকদের বলেন, যারাই স্বপন নাথকে নির্মমভাবে হত্যা করেছে তাদের তদন্ত করে দ্রুত গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান। চন্দনাইশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের পক্ষথেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সহ বিভিন্ন কর্মসূচি দেবন বলে জানান।

স্বপন নাথের মা ও বোন বলেন, স্বপন সহজ সরল ছিল তার কোন শত্রু থাকতে পারেনা, কেন কি জন্য তাকে হত্যা করা হয়েছে তা আমরা জানিনা। যারা খুন করেছে তাদের খুজে বের করে ফাঁসির দাবী জানান তারা।

দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই জাকির বলেন, বিষয়টি জানার পর তারা অপরাধীদের গ্রেপ্তার করতে কাজ করছে, এখনো পর্যন্ত কোন রকম মামলা স্বপনের পরিবারের পক্ষ থেকে করা হয়নি। তবে প্রশাসন বসে নেয়। যারা খুনের সাথে জড়িত দ্রুত তাদের খুজে বের করে আইনের আওয়তায় আনা হবে। এ সময় স্থানীরা খুনিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবী জানান।

স্বপন নাথের স্ত্রী কনিকা দেবি দুই সন্তান শুভ নাথ (১১) সংকর নাথ (৯) কে নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে । প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ করা হয়নি বলে জানা যায়।

দুই সন্তান শুভ নাথ (১১) সংকর নাথ (৯)

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।